DAD AND DAUGHTER SMALL STORY



                 একদিন বাবা মেয়ের হাত ধরে একটা নদী পার করছিলো,

                         তখন নদীর স্রোত খুব প্রখর ছিল তাই তখন মেয়েটি বাবা কে বললো তুমি আমার হাত ধরে নাও, 

              এই কথা শুনে বাবা অবাক হয়ে মেয়ে কে বললো তুমি আমার হাত ধরো বা আমি তোমার হাত ধরি  
                        মানেটা তো একই দাঁড়ায় ।

                 তখন এই কথা শুনে এইবার মে বাবাকে বললো। না আমি যদি তোমার হাত ধরি তাহলে
                                           
                      হয়তো নদীর স্রোতের ভয়েতে আমি তোমার হাত ছেড়েও যেতে পারে, কিন্তু তুমি যদি আমার হাত                                                
                          ধরো নাও  তাহলে যতই যাই হয়ে হোক  তুমি আমার হাত কক্ষনো ছাড়বে না!

                        তাই তোমার হাত ধরা বা আমার হাত ধরার মধ্যে পার্থক্য আছে বাবা .....................!
-----------------
                       এই ছোট্টো মেয়েটির থেকে আমরা এইটাই শিখলাম যে ছোট দেড় বক্তব্য কেও সবসময় অমান্য                                     
                             করতে পারিনা।

                                                               ------  ধন্যবাদ  -------



Comments

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. Khub Sundor....Aro chai ai rokom blog....

    ReplyDelete
  3. Bah... Bes bhalo hoyeche lekhata...
    Keep up your work 👌👍

    ReplyDelete
  4. ##Darun##...........������������ Ami kokhono Vabte parini je kokhono kokhono Ki6u na bola kotha samanno akta chobi diyeo prokash Kora jai..
    Just fata tati...❤❤

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

Your self

Change your self